শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ জুন, ২০২৪, ০৮:৫৩ রাত
আপডেট : ১০ জুন, ২০২৪, ০৮:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিমানবন্দর ট্রাফিক পুলিশের সচেতনতামূলক কর্মশালা

রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): [২] আজ ১০ ই জুন আসন্ন পবিত্র ঈদুল আযহা ২০২৪ উপলক্ষে বিমানবন্দর ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ঈদ যাত্রাকে সুন্দর, সুগম ও আনন্দময় করে তোলার জন্য এক সচেতনতামূলক কর্মশালার আয়োজন করেন।

[৩] উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন বিমানবন্দর ট্রাফিক পুলিশের এসি সাখাওয়াত, টি আই সারোয়ার, টি আই সমরেশ, টি আই ইউনুস, টি আই জলিল ও সার্জেন্ট আরিফিন সহ মালিক সমিতির কর্মকর্তা কর্মচারী সহ অনেকেই। উক্ত কর্মশালায় প্রধানবক্তা এসি সাখাওয়াত বলেন আপনারা মালিক সমিতির পক্ষ থেকে যারা এসেছেন আপনারা চালক এবং গাড়ির অন্যান্য স্টাফদের কে আমার এই বার্তা পৌঁছে দিবেন।

[৪] তারা যেন অতিরিক্ত ভাড়া আদায় না করেন, যত্রতত্র গাড়ি থামাবেনা। যেখানে বাস বে আছে শুধু সেখানেই গাড়ি থামবে। গাড়ির ভিতর অপরিচিত কারো কোন কিছু খাবেন না। পকেটমার এবং মলম পার্টি থেকে সাবধানতা অবলম্বন করার জন্য স্টাফদের দ্বারা যাত্রীদের সচেতন করে তুলবেন। এর ব্যতয় ঘটলে ট্রাফিক পুলিশ যদি ব্যবস্থা গ্রহণ করে তাহলে কোনরকম কোন আপত্তি গ্রহণযোগ্যতা পাবে না।

[৫] সর্বোপরি তিনি মানিক সমিতির লোকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছেন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আপনারা যদি কোথাও কোন অনিয়ম দেখতে পান তার ছবি এবং প্রমাণ আমার কাছে প্রেরণ করুন আমি ব্যবস্থা গ্রহণ করিব।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়