শিরোনাম
◈ দেশের কারাগারে আটক ৩৬৩ জন বিদেশি নাগরিক, ভারতীয় ২১২ ◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ১২:২০ রাত
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ১২:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দক্ষিণখানে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর দক্ষিণখানে নির্মাণাধীন ভবনের চারতলা থেকে পড়ে সেলিম (২৫) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে দক্ষিণখান ফায়দাবাদ কবরস্থান রোড এলাকায় এ ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত সেলিমের সহকর্মী মো. জসিম জানান, তারা ফায়দাবাদে একটি নির্মাণাধীন ভবনে কাজ করেন। সেলিম রাজমিস্ত্রির কাজ করতেন। বিকেলে সেলিম চারতলায় প্লাস্টারের কাজ করছিলেন। সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। সেখান থেকে দ্রুত উত্তরা আধুনিক হাসপাতালে নেওয়া হয় তাকে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে মারা যান।

তিনি আরও জানান, নিহত সেলিমের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামে। বাবার নাম মোফাজ্জল হোসেন। বর্তমানে ফায়দাবাদের ওই নির্মাণাধীন ভবনে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি দক্ষিণখান থানায় অবহিত করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়