শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ১২:৫৮ রাত
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ১০:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেম করে বিয়ে, স্বামীর সঙ্গে অভিমানে আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উত্তরা ৯ নম্বর সেক্টর ১২ নম্বর রোডে স্বামীর  ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। 

আবিদ বলেন, দেড় বছর আগে প্রেমের সম্পর্কে আমি (আশরাফ আবিদ) আর হুমায়রা আলম আফরা (২৭) বিবাহ বন্ধনে আবদ্ধ হই। বিকেলে অফিস থেকে এসে আমি কম্পিউটারে বসে ছিলাম আমার স্ত্রী ইফতার বানানোর ব্যস্ত ছিল সে সময় আমাকে কাজের সহযোগিতা করতে ডেকেছিল আমি শুনতে পাইনি।

পরে এ নিয়ে আমার সঙ্গে অনেক রাগারাগি দুজনের মধ্যে তর্কবিতর্ক হয় । হঠাৎ সে পাশের রুমে গিয়ে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। পরে বাসার আশেপাশের লোকজন এবং কেয়ারটেকারের সহযোগিতায় সেখান থেকে নামিয়ে উত্তরা আধুনিক মেডিকেলে নিয়ে যাই।

পরে সেখান থেকে রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মৃতের বাবা মাহাবুবুল আলম অভিযোগ করে বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তারা সম্পর্ক করে বিয়ে করলেও মেনে নিয়েছি বিয়ের পর থেকেই মেয়েকে বিভিন্ন সময় সামান্য বিষয় নিয়ে মেন্টালি টর্চার, মারধর করতো আবিদ। আমার মেয়ে তা মেনে নিয়ে হাসিখুশিভাবেই সংসার করতো। বিকেলেও আমি মেয়েকে মার্কেট করার জন্য বিকাশে টাকা পাঠিয়েছি।

সন্ধ্যার দিকে আবিদ মোবাইলে বলে সে সুসাইড করেছে। পরে উত্তরা আধুনিক হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে রাত সাড়ে আটটার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসা দিতে ঘোষণা করেন।

আবিদ আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে। আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আমি এর বিচার চাই।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট উত্তরা পশ্চিম থানায় অবগত করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়