শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৪:১৩ দুপুর
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষতি

বিল্লাল হোসেন, কালীগঞ্জ (গাজীপুর): [২] কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের সেনপাড়া গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৭টি ঘর, ঘরে থাকা যাবতীয় আসবাবপত্র, নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারসহ প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

[৩] মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ও ক্ষয়-ক্ষতির বিষয়টি নিশ্চিত করেছেন পূর্বাঞ্চল ফায়ার সার্ভিসের ইনচার্জ উদ্দীপন ভক্ত। এর আগে সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

[৪] ফায়ার সার্ভিস ইনচার্জ উদ্দীপন ভক্ত বলেন, আমরা পৌণে ১০টার দিকে কন্ট্রোল রুম থেকে খরব পেয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ১০/১৫ মিনিটের চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনি। পড়ে প্রায় আধা ঘন্টার চেষ্ঠায় ডাম্পিং করে, অভিযান শেষ করা হয়।

[৫] তিনি আরো বলেন, ঘটনাস্থলের একটি রুমের ইলেকট্রিক শর্টসার্কিল থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন আশপামের রুমে ছড়িয়ে পড়ে। এতে ৭টি রুম পুড়ে ছাঁই হয়ে যায়। প্রাথমিকভাবে আমরা ক্ষয়ক্ষতির পরিমাপ করেছি প্রায় অর্ধকোটি টাকা। তবে তদন্ত স্বাপেক্ষ ক্ষয়ক্ষতির পরিমান বাড়তে এবং কমতে পারে বলেও তিনি মনে করেন।  

[৬] ক্ষতিগ্রস্থ মোমেন মিয়া বলেন, আমার ঘরে রাখা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, যাবতীয় আসবাবপত্রসহ পুড়ে সব ছাঁই। আমার আর কিছুই অবশিষ্ট নাই। আমি পথে বসেছি। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়