শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩, ০৬:৫২ বিকাল
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ০৬:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে আগুনে পুড়ল ১০ ঘর

মো.আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: সদর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক দু’টি অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ পরিবারের ১০ ঘর ভস্মিভূত হয়েছে। 

বুধবার ভোর সাড়ে ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার মনকষা ইউনিয়নের পারচৌকা রাঘববাটি গ্রামের আতাবুরের বাড়ির গোয়াল ঘরে আগুন লাগে। দ্রুত তা ছড়িয়ে পড়ে পাশের খুরশেদ আলী, কালু ও জামাল উদ্দীনের বাড়িতে। অগ্নিকাণ্ডে তিন পরিবারের ঘরের আসবাবপত্র, চাল, ডাল, নগদ টাকাসহ প্রয়োজনীয় জিনিসপত্র ভস্মিভূত হয়। 

আগুনে আতাবুরের শরীর ঝলসে যায়। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা কাদেরী কিবরিয়া জানান, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয় এবং প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়। তিনি জানান, অগ্নিকান্ডে তিন পরিবারের প্রায় ১২ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। 

এদিকে, চাঁপাইনবাবগঞ্জ শহরের ফুলকুড়ি সিএন্ডবি ঘাট এলাকায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আকাশ আলীর সেমি পাকা বাড়ির ২টি ঘর ভস্মিভূত হয়েছে। বুধবার সকালে লাগা আগুন প্রায় ১ ঘন্টা চেষ্টায় ফায়ার সার্ভিস কর্মীরা নিয়ন্ত্রণে আনে। 

ফায়ার ফাইটার রবিউল ইসলাম জানান, আগুনে কেউ হতাহত হয়নি। তবে আকাশের বাড়ির টিভি, ফ্রিজসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।  সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়