শিরোনাম
◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান

প্রকাশিত : ২৬ মার্চ, ২০২৩, ০৮:৫৭ রাত
আপডেট : ২৬ মার্চ, ২০২৩, ০৮:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যমুনায় গোসল করতে নেমে ২ ভাইয়ের মৃত্যু

আরমান কবীর, টাঙ্গাইল: জেলার ভূঞাপুরে যমুনা নদীতে গোসল করতে নেমে দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৬ মার্চ) দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত স্কুলছাত্ররা হলো- উপজেলার কষ্টাপাড়া গ্রামের সুভাষ পালের ছেলে সুজয় পাল (১৬) ও রঞ্জিত পালের ছেলে লিখন পাল (১২)। সুজয় গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণি ও লিখন ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন। তারা সম্পর্কে চাচাতো ভাই।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সুজয় ও লিখনসহ ৬ থেকে ৭ জন বন্ধু মিলে বেলা ১২টার দিকে বাড়ির পাশে যমুনা নদীতে গোসল করতে যায়। নদীতে নেমে তারা পানিতে ডুব খেলা করছিল। এক পর্যায়ে সুজয় নদীর গভীরে গিয়ে পানিতে ডুবতে শুরু করে। এ সময় সুজয়ের চাচাতো ভাই লিখন তাকে উদ্ধার করতে গেলে সেও পানিতে ডুবে যায়। তখন বাকি বন্ধুদের ডাক-চিৎকারে স্থানীয়রা আহতাবস্থায় দুই চাচাতো ভাইকে নদী থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত ডা. সুমাইয়া জান্নাত জানান, দুইজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। পরে হাসপাতাল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

তিনি আরো জানান, মরদেহের সুরতহাল শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়