শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৮:৫৫ রাত
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৮:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলাপুরে বহুতল ভবন থেকে পড়ে কিশোরীর মৃত্যু

বহুতল ভবন

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মতিঝিলে কমলাপুরে ইস্টার্ন হাউজিং এর ১২ তলা থেকে নিচে পড়ে সাফায়েত আহমেদ(১৭) এক কিশোর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে কমলাপুর শেরে বাংলা রেলওয়ে স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলো। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে সাতটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরের বাবা শাহ আলম জানিয়েছেন, তার ছেলের দীর্ঘ ৫/৭বছর যাবত মানসিক সমস্যা ছিল। বারো তলায় দৌড়ে লিফটে উঠতে গিয়ে পা পিছলে বেলকুনি দিয়ে নিচে পড়ে যায় । 

সাফায়েতের শিক্ষক অনিক হাসান বলেন, দীর্ঘদিন যাবত শাফায়াতের মানসিক সমস্যা আমি আজ সন্ধ্যায় তাকে পড়াতে এসেছি । সে সময় বাসা থেকে ৫০০০ টাকা নিয়ে সাফায়েত জন্য ওষুধ কিনতে নিচে যাব।

সে সময় সাফায়েতের বারো তলায় দৌড়ে লিফটে উঠতে গিয়ে পা পিছলে পাশে বেলকুনি দিয়ে নিচে পড়ে যায় । 

কমলাপুর ইস্টার্ন হাউজিংয়ের ১৭ তলা ভবনের ১২ তলায় পরিবারের সাথে থাকতো শাফায়েত। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

এমআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়