শিরোনাম
◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৪:৫০ দুপুর
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০১:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সায়েন্সল্যাব এলাকায় বিস্ফোরণে আহত ঢাবির শিক্ষার্থীর মৃত্যু

সায়েন্সল্যাব বিস্ফোরণে ঢাবির শিক্ষার্থীর মৃত্যু

মাসুদ আলম, মোস্তাফিজুর রহমান: রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নুরনবীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নুরনবী । তিনি শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন।

শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আবদুর রহীম বলেন, তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার দড়িগাঁও গ্রামে মরদেহ নিয়ে যাওয়া হয়। সেখানেই তার দাফন সম্পন্ন হবে। গত ৫ মার্চ সায়েন্সল্যাব এলাকায় তিন তলা একটি ভবনে ভয়াবহ বিস্ফোরণ হয়। সায়েন্স ল্যাবের বিস্ফোরণের সময় নুরনবী বিল্ডিংয়ের নিচে ছিলেন। বিস্ফোরণের পর তার ওপর তিন তলা থেকে ভারি কিছু একটা পড়ে। সে সময় নুরনবী মাথায় আঘাত পেয়েছিলেন।

এমএ/প্রতিনিধি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়