শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৪:২৯ দুপুর
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৪:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ৩

মোশতাক আহমেদ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় প্রাইভেটকারের চালকসহ তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। 

মঙ্গলবার (২১ মার্চ) সকালে এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন সেতুতে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ভুলতা হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি জব্দসহ এর চালক শাকিল মিয়াকে আটক করে।

জানা যায়, রাজধানীর কুড়িল বিশ্বরোড থেকে ভুলতা গাউছিয়াগামী যাত্রীবাহী একটি প্রাইভেটকার কাঞ্চন সেতুতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হন। এ ঘটনায় প্রাইভেটকারের চালকসহ তিনজন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শফিক জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়