শিরোনাম
◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৮:২০ রাত
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৮:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধামরাই দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ 

মোঃআদনান হোসেন, ধামরাই : ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভীটায় দ্রুতগামী দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। 

নিহত ২ জনের মধ্যে হাসেমের (২৪) বাড়ি ধামরাই য়ের জয়পুরা গ্রামে, রনির (২৫) বাড়ি কোনাবাড়ি গাজীপুর বলে জানিয়েছেন ধামরাই ফায়ার ষ্টেশনের ইনচার্জ সোহেল রানা। 

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় সময় ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডে আমিন মডেল টাউন কাঁচা বাজারের কাছে ঢাকা আরিচা মহাসড়কে মাঝ লেনে দুইটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়।

সংবাদ পেয়ে ধামরাই ফায়ার ষ্টেশনের কর্মীরা দ্রুত ঘটনা স্থলে এসে উদ্ধার করে চারজনকে তাদের এ্যাম্বুলেন্স করে ধামরাই সরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে দু’জন মারা যায়। আহত দুইজনের মধ্যে একজনকে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানান ধামরাই সরকারী হাসপাতালের আর এম ও ডাঃ আহমেদুল হক তিতাস।

ধামরাই থানা পুলিশ মরদেহ দুটি ধামরাই থানায় নিয়ে আসে এবং পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানায়।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়