শিরোনাম

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:১৫ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৪ আহত ১০ জন

সাবেত আহমেদ, গোপালগঞ্জঃ গোপালগঞ্জে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা লেগে এক পুলিশ সদস্যসহ ৪ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তঃত ১০ জন। এদের মধ্যে ৭ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের দু’জনের পরিচয় পাওয়া গেছে।

এরমধ্যে আব্দুল আলীম (২৫) নামে এক পুলিশ সদস্য রয়েছে। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বড়পুইয়াওটা গ্রামের আবদুল মালেকের ছেলে এবং বরিশাল রেঞ্জের একজন পুলিশ সদস্য।

অপর জনের নাম দিদারুল (৩৫), তিনি বাগেরহাটের মোরলগঞ্জের গোলাপদার গ্রামের আবদুর রহমানের ছেলে। অন্য দুই জনের পরিচয় পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহতরা জানান, ঘটনাস্থলে পৌঁছলে দ্রুতগামী বাসটি গাছের সাথে ধাক্কা দেয়। এসময় তাদের অনেকেই  ঘুমোচ্ছিলেন। সম্ভবত বাসের ড্রাইভারও ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। এজন্যই এ দুর্ঘটনা ঘটেছে বলে বলে জানান তারা।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ নাসীর উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, চট্রগ্রাম থেকে বাগেরহাটের মোংলাগামী দিদার পরিবহনের একটি যাত্রীবাহী বাস চন্দ্রদিঘলিয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে এক পুলিশ সদস্যসহ ৪ জন নিহত হয়।

এ ঘটনায় আহত হয় আরো ১০ জন। হতাহতরা সবাই বাসের যাত্রী। এ এইচ

  • সর্বশেষ