শিরোনাম
◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের ◈ ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি ◈ তাপপ্রবাহ কমে বৃষ্টি ও ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস ◈ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি, সঙ্গে ডেপুটি গভর্নর

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৬:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সীতাকুণ্ডে বহুতল ভবনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

এম, ইব্রাহিম খলিল, সীতাকুণ্ড: [২] চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড পৌর সদর এর কলেজ রোডের পার্শে ৭ তলা ভবন  “সৈয়দ পুর টাওয়ারের” ৫ম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

[৩] শনিবার ৪ মে দুপুর দুই টায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সীতাকুণ্ড ফায়ার সার্ভিস এর স্টেশন ইনচার্জ নুরুল আলম দুলাল জানান, কলেজ রোড সৈয়দপুর টাওয়ারের ৭ তলা ভবনের ৫ তলায় ৫০৫ নং ফ্লাটে আগুন লাগে, খবর পেয়ে সাথে সাথে সীতাকুণ্ড ফায়ার ষ্টেশনের কর্তৃক আগুন নির্বাপন এবং উদ্ধার কাজ করা হয়। বৈদ্যুতিক শর্ট সার্কেট এর আগুনের সুত্রপাত।

[৪] আহতদের নাম:(১) আবুল হাসেম (৪৮).(২) রুমা আক্তার (৩৮).(৩) মমিতা আফরোজ (২৬).(৪) আব্দুল্লাহ বিজয়.(৯).(৫) রহমান বিনয় (২).(৬) খলেদা বেগম (৫৫).

[৫] টাওয়ারের আগুনের সংবাদ পেয়ে সেখানে গিয়ে নিয়ন্ত্রণে কাজ শুরু করে উদ্ধার করে ফায়ার সার্ভিস সাড়ে তিনটা সমাপ্ত করে। সম্পাদনা: এআর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়