শিরোনাম
◈ পতেঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি, নিহত এক ◈ গণমাধ্যম নিরপেক্ষ নয়, তাই সংবাদ সম্মেলন করি না: নরেন্দ্র মোদি  ◈ কেএনএফের বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের প্রধান নারী সমন্বয়ক গ্রেপ্তার  ◈ আরও দুই দিনের হিট অ্যালার্ট ◈ বাংলাদেশকে রূপান্তরের রূপকার শেখ হাসিনা: ওবায়দুল কাদের  ◈ পুলিশ নির্বাচনী দায়িত্বসহ যে কোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম: আইজিপি ◈ রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু ◈ স্থানীয় জনগণ ও বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর ◈ আশ্রয় আবেদন খারিজ হওয়ায় ১১ হাজার বাংলাদেশিদের ফেরত পাঠাবে ব্রিটেন  ◈ কুমিল্লায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৫, আহত ১৫

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২৪, ০১:২২ দুপুর
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৪, ০১:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মশিউর রহমান, নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় সঞ্জীব কুমার হালদার (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।নিহত সঞ্জীব হালদার উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বৈবুনিয়া গ্রামের জনার্দ্ধন হালাদারের ছেলে।তিনি পেশায় একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।

সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ভাইজোড়া এলাকার পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ডা. দ্বিপংকর নাগ এর নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় নিহত হন। তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডাক্তার দিপঙ্কর নাগের নির্বাচন পরিচালনা কমিটির একজন উপদেষ্টা সদস্য ছিলেন।

তাকে বহন করা মোটরসাইকেল চালক শাহাজাহান জানান, প্রচারণা শেষে রাতে নাজিরপুর মাটিভাঙ্গা সড়কের পলাশডাঙ্গা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে রাস্তার পাশে রাখা ধানের খরের ওপর পরে যান তারা। এ সময় পেছন দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেল আরোহী সঞ্জীব কুমারকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় তবে রাতের আঁধারে বাসটিকে শনাক্ত করতে পারি নাই। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিপন পাল জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়