শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০১:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলগাঁওয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর খিলগাঁওয়ে পাঁচ তলা ভবন থেকে নিচে পড়ে ফারিয়া (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাকে বাঁচাতে গিয়ে উপর থেকে নিচে পড়ে আহত হয়েছেন তার ফুপা মো. ইসহাক (২৫)। শুক্রবার বিকেলে পাঁচটার দিকে খিলগাঁর গোড়ান টেম্পু স্ট্যান্ড পোস্ট অফিস গলির ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

[৩] গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে রাত আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু ফারিয়াকে মৃত ঘোষণা করেন। আহত ইসহাক চিকিৎসাধীন রয়েছেন।

[৪] সত্যতা নিশ্চিত করেন পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। 

[৫] মৃত শিশুর বাবা ফয়সাল বলেন, ওই ভবনটির চারতলায় আমরা ভাড়া থাকি। পাঁচ তলায় আমার বোন পাপিয়া তার স্বামী মো. ইসহাকের সাথে থাকে। সব সময় মেয়ে ফারিয়া উপরে ফুপির বাসায় যায়, ফুপির কাছেই থাকে, খেলাধুলা করে। বিকেলে আমি কাজে থেকে এসে রুমে শুয়ে পড়ি। ফারিয়া একাই তার ফুফুর রুমে রুমে চলে গিয়েছিল। পাঁচ তলায় তাদের রুম পাশাপাশি অংশ ছাদ। সেখানে খেলাধুলাও করে ফারিয়া। পাঁচ তলা থেকে ফারিয়া নিচে পড়ে যাওয়ার সময় তাকে বাঁচাতে গিয়ে ইসাহকসহ  দুজনই উপর থেকে পড়ে যায়। পরে দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিলো।

[৬] ইসহাক গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে, চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন। মৃতা ফারিয়া ঝালকাঠি কাঁঠালিয়া উপজেলার প্রাণ কোম্পানির সেলসম্যান মো. ফয়সালের একমাত্র মেয়ে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়