শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৬:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে মাইক্রোবাস-মাহিন্দ্রা সংঘর্ষ: আহত চালকেরও মৃত্যু

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুর-সালথা আঞ্চলিক সড়কের সমেশপুর এলাকায় মাইক্রোবাস ও মাহিন্দা মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত মাহিন্দ্রা চালক মো. সিদ্দিকু মাতুব্বর (৫০) মারা গেছেন। তিনি সালথা উপজেলা সদরের মৃত জীবন মাতুব্বরের ছেলে। এ ঘটনায় মোট মৃতের সংখ্যা ২। 

[৩] বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাতিজা মো. আবুল বাসার। 

[৪] তিনি জানান, আমার চাচা সিদ্দিক মাহিন্দ্রা চালক ছিলেন। তিনি বৃহস্পতিবার বিকেলে সালথা থেকে যাত্রী নিয়ে ফরিদপুরে  যাচ্ছিলেন। পথে সমেশপুর এলাকায় একটি মাইক্রোবাসের সঙ্গে তার মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীসহ তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে উদ্ধার ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। 

[৫] এর আগে এই ঘটনায় ইমদাদ হুসাইন (৫০) নামে এক যাত্রী নিহত হন। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার এস আই শাহরিয়ার হুসাইন জানান, ফরিদপুর থেকে সালথাগামী মাইক্রোবাসের সাথে বিপরিত দিক থেকে আসা মাহিন্দ্রা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত হয় মাহিন্দ্রার ৭ যাত্রী। আহতদের উদ্ধার করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ইমদাদ হুসাইন (৫০) নামের এক ব্যাক্তি মারা যান। নিহত ইমদাদ হুসাইন বাড়ী সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের ঘোড়াদাহ গ্রামের বাসিন্দা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়