শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০১:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গেইটম্যানের গাফেলতি, ট্রেনের ধাক্কায় স্ত্রী-সন্তানদের সামনেই গেল প্রাণ

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রী-তিন সন্তান নিয়ে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় রায়হান মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় তার মেয়ে ইকরা জাহান ইফতি (৮) গুরুতর আহত হয়েছেন। 

[৩] গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে জেলা শহরের পুনিয়াউট রেলগেইটে এই ঘটনা ঘটে। 

[৪] নিহত রায়হান কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার দিলালপুর গ্রামের মৃত বাহার মিয়ার ছেলে। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউটে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। 

[৫] পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়হান মিয়া একটি একটি ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরির সুবাদে ব্রাহ্মণবাড়িয়া শহরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। ঈদের ছুটিতে পরিবার নিয়ে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। রাতে তিনি ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মহানগর এক্সপ্রেস ট্রেন যোগে স্ত্রী ও তিন সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এসে পৌঁছান। সেখানে একটি রেস্টুরেন্টে তারা রাতের খাওয়া দাওয়া করেন। খাওয়া দাওয়া করে রিকশায় করে পুনিয়াউটে বাসায় যাচ্ছিলেন। পথিমধ্যে রেল ক্রসিংয়ের গেইট খোলা থাকায় রিকশা অতিক্রম করার সময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী 'নোয়াখালী মেইল' রিকশাটিকে ধাক্কা দিলে পাশে ছিটকে পড়ে। এতে রায়হান ও তার এক শিশু সন্তান গুরুতর আহত হলে তাদেরকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রায়হানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে স্ত্রী, আরও এক মেয়েও ছেলে অক্ষত থাকেন। ঘটনার পর রিকশা চালকও পালিয়ে যান।

[৬] আখাউড়া রেলওয়ে জংশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন খন্দকার জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা আছে। ওই রেল গেইটম্যানের বিষয়ে আমরা রিপোর্ট দিব। এই বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষ ব্যবস্থা নেবেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়