শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৬:০১ বিকাল
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৬:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংষর্ষে নিহত ১ 

আকরাম হোসেন, কাপাসিয়া: [২] গাজীপুরের কাপাসিয়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৩ জন।

[৩] বুধবার সকালে উপজেলার টোক বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৪] নিহত সিএনজি চালক ফজলুর রহমান (৩৬) কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার কৃষ্টপুর গ্রামের ফুল মামুনের ছেলে। আহত তিন যাত্রীর নাম পরিচয় জানা যায়নি।

[৫] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাপাসিয়া থেকে একটি সিএনজি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। সিএনজিটি কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের বাইপাস এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে গাজীপুরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হয়। আহত হয় আরও ৩ জন।

[৬] কাপাসিয়ার টোক পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ উপ পরিদর্শক সুজন রঞ্জন তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সিএনজি ও বাস পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়