শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:২৭ দুপুর
আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিপিএলের ফাইনালেও ডেভিড মিলারকে পাচ্ছে ফরচুন বরিশাল

স্পোর্টস ডেস্ক: বিপিএলের চলমান আসরে দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে ভোর রাতেই ছিলো ডেভিড মিলারের ফ্লাইট। এতক্ষণে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যানের থাকার কথা দেশের পথে। তবে ফরচুন বরিশালের এই ব্যাটসম্যান আছেন ঢাকায় টিম হোটেলেই। দলের প্রবল অনুরোধে রাজি হয়ে শেষ পর্যন্ত ফাইনালে খেলবেন তিনি।

প্রাথমিকভাবে বরিশালের হয়ে দুই ম্যাচের জন্যই চুক্তি ছিলো মিলারের। সামনেই বিয়ের পিড়িতে বসবেন তিনি। বিপিএলে আসার আগে ব্যস্ত ছিলেন বিয়ের আয়োজন নিয়ে। বরিশাল অধিনায়ক তামিম ইকবাল ও মালিকপক্ষের অনেক অনুরোধে এই টুর্নামেন্টে খেলতে আসেন মিলার। এলিমিনেটর ও দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে তার দেশে ফেরা চূড়ান্ত ছিলো।

কিন্তু রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে ওঠার পর বরিশালের টিম ম্যানেজমেন্ট ও অধিনায়ক মিলে আরেক দফা তাকে অনুরোধ করেন ফাইনালের জন্য। সবার সেই চাওয়াকে সম্মান দিয়ে শেষ পর্যন্ত ফাইনাল খেলেই ফেরার সিদ্ধান্ত নেন এই বাঁহাতি ব্যাটার।

ফাইনাল খেলার জন্য আকর্ষণীয় অঙ্কের পারিশ্রমিকও পাচ্ছেন মিলার। তার আগের দুই ম্যাচের তুলনায় যা অনেক বেশি।

১১ বছর পর এবার বিপিএল খেলছেন মিলার। এলিমিনিটের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে বিপক্ষে জয়ের খুব কাছে গিয়ে তিনি আউট হয়ে যান ১৭ রানে। দ্বিতীয় কোয়ালিফায়ারে মুশফিকুর রহিমের সঙ্গে জুটিতে দলের জয় সঙ্গে নিয়েই ফেরেন অপরাজিত ২২ রান করে। ফাইনালে শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে বরিশাল।

এলআরবি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়