শিরোনাম
◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তন মোকাবিলায় ব্যয়  হলে বিশ্ব রক্ষা পেতো: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম ◈ আজ ঢাকা আসছেন কাতারের আমির, ১১টি চুক্তি ও সমঝোতা স্মারক সই হবে ◈ মালদ্বীপের নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেলো প্রেসিডেন্ট মুইজ্জুর দল  ◈ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের সংশোধিত ফল প্রকাশ

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১৫ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্পেন কোচ দে ফুয়েন্তের দায়িত্ব ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত

স্পোর্টস ডেস্ক: স্পেন ফুটবলের প্রধান কোচ লুইস দে ফুয়েন্তের দায়িত্ব শেষ হওয়ার কথা ছিলো আগামী জুনে। তার আগেই চুক্তির মেয়াদ বাড়ালো স্প্যানিশ ফুটবল ফেডারেশন। ফলে আসন্ন ইউরো ও বিশ্বকাপ ফুটবলে স্পেনের ডাগআউট সামলাবেন তিনি।

বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিবৃতিতে এই কোচের দায়িত্ব ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত করার বিষয়টি নিশ্চিত করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন।-যমুনাটিভি

এর আগে, ২০২২ বিশ্বকাপের শেষ ষোলোয় মরক্কোর কাছে হারের কারণে বরখাস্ত হয়েছিলেন কোচ লুইস এনরিক। তার পরিবর্তে প্রধান কোচের দায়িত্ব পান ফুয়েন্তে। 

এরপর তার অধীনে প্রথমবারের মতো উয়েফা নেশন্স লিগের শিরোপা জেতে স্পেন। সেই সঙ্গে ২০২৪ ইউরোর মূল পর্বেও জায়গা করে নেয় দলটি। আগামী জুন-জুলাইয়ে জার্মানিতে অনুষ্ঠিতব্য এই আসরে স্পেনের কোচ হিসেবে থাকবেন লুইস ফুয়েন্তে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়