শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১৫ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্পেন কোচ দে ফুয়েন্তের দায়িত্ব ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত

স্পোর্টস ডেস্ক: স্পেন ফুটবলের প্রধান কোচ লুইস দে ফুয়েন্তের দায়িত্ব শেষ হওয়ার কথা ছিলো আগামী জুনে। তার আগেই চুক্তির মেয়াদ বাড়ালো স্প্যানিশ ফুটবল ফেডারেশন। ফলে আসন্ন ইউরো ও বিশ্বকাপ ফুটবলে স্পেনের ডাগআউট সামলাবেন তিনি।

বৃহস্পতিবার আনুষ্ঠানিক বিবৃতিতে এই কোচের দায়িত্ব ২০২৬ বিশ্বকাপ পর্যন্ত করার বিষয়টি নিশ্চিত করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন।-যমুনাটিভি

এর আগে, ২০২২ বিশ্বকাপের শেষ ষোলোয় মরক্কোর কাছে হারের কারণে বরখাস্ত হয়েছিলেন কোচ লুইস এনরিক। তার পরিবর্তে প্রধান কোচের দায়িত্ব পান ফুয়েন্তে। 

এরপর তার অধীনে প্রথমবারের মতো উয়েফা নেশন্স লিগের শিরোপা জেতে স্পেন। সেই সঙ্গে ২০২৪ ইউরোর মূল পর্বেও জায়গা করে নেয় দলটি। আগামী জুন-জুলাইয়ে জার্মানিতে অনুষ্ঠিতব্য এই আসরে স্পেনের কোচ হিসেবে থাকবেন লুইস ফুয়েন্তে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়