শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বজ্রপাতে মারা গেলেন ইন্দোনেশিয়ার ফুটবলার সেপ্তাইন রাহারজা

ফয়সাল আহমেদ: ম্যাচ চলাকালে বজ্রপাতে মারা গেলেন ইন্দোনেশিয়ার ফুটবলার সেপ্তাইন রাহারজা। মাঠে চলছিল প্রীতি ম্যাচের দুই দল এফএলও এফসি বান্দুং ও এফবিআই সুবাংয়ের খেলা। এমন সময় সেপ্তাইনের শরীরে আঘাত করে বজ্রপাত। মাঠ থেকে হাসপাতালে নেওয়ার পর প্রাণ হারান ৩৫ বছর বয়সী সেপ্তাইন রাহারজা।

শনিবার ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার বান্দুয়ের সিলিওয়াঙ্গি স্টেডিয়ামে ঘটনাটি ঘটে। বজ্রপাত আঘাত করার মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইন্দোনেশিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমের খবর, বজ্রপাতের আঘাতের পরও শ্বাস চলছিল রাহারজার। তাকে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এর পরপরই মারা যান তিনি।

গত ১২ মাসে এনিয়ে দ্বিতীয়বার ইন্দোনেশিয়ার কোনো ফুটবলার বজ্রপাতের কবলে পড়লেন। ২০২৩ সালে সোয়েরাতিন অনূর্ধ্ব-১৩ কাপ চলাকালে পশ্চিম জাভার বোজোনেগোরোর এক তরুণ ফুটবলারকে আঘাত করে বজ্রপাত। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে বোজোনেগোরোর ইবনু সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর সেরে উঠেন তিনি। সূত্র: বিডিনিউজ২৪

এফএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়