শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৮:৩৩ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বজ্রপাতে মারা গেলেন ইন্দোনেশিয়ার ফুটবলার সেপ্তাইন রাহারজা

ফয়সাল আহমেদ: ম্যাচ চলাকালে বজ্রপাতে মারা গেলেন ইন্দোনেশিয়ার ফুটবলার সেপ্তাইন রাহারজা। মাঠে চলছিল প্রীতি ম্যাচের দুই দল এফএলও এফসি বান্দুং ও এফবিআই সুবাংয়ের খেলা। এমন সময় সেপ্তাইনের শরীরে আঘাত করে বজ্রপাত। মাঠ থেকে হাসপাতালে নেওয়ার পর প্রাণ হারান ৩৫ বছর বয়সী সেপ্তাইন রাহারজা।

শনিবার ইন্দোনেশিয়ার পশ্চিম জাভার বান্দুয়ের সিলিওয়াঙ্গি স্টেডিয়ামে ঘটনাটি ঘটে। বজ্রপাত আঘাত করার মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ইন্দোনেশিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমের খবর, বজ্রপাতের আঘাতের পরও শ্বাস চলছিল রাহারজার। তাকে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এর পরপরই মারা যান তিনি।

গত ১২ মাসে এনিয়ে দ্বিতীয়বার ইন্দোনেশিয়ার কোনো ফুটবলার বজ্রপাতের কবলে পড়লেন। ২০২৩ সালে সোয়েরাতিন অনূর্ধ্ব-১৩ কাপ চলাকালে পশ্চিম জাভার বোজোনেগোরোর এক তরুণ ফুটবলারকে আঘাত করে বজ্রপাত। সঙ্গে সঙ্গে তাকে মাঠ থেকে বোজোনেগোরোর ইবনু সিনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসার পর সেরে উঠেন তিনি। সূত্র: বিডিনিউজ২৪

এফএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়