শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:২৭ দুপুর
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহয়তায় রোনালদোর জার্সি নিলামে

রোনালদোর জার্সি

স্পোর্টস ডেস্ক: গত ৬ ফেব্রুয়ারি ভয়াবহ ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহতের সংখ্যা এখনো পর্যন্ত  প্রায় ৮ হাজার। মারাত্মক মানবিক বিপর্যয়ে পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে তারা। এ ঘটনায় বিভিন্ন দিক থেকে মানুষ সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। ক্রীড়া বিশ্বের তারকারাও পিছিয়ে নেই।

তবে এখন পর্যন্ত বিশ্বের তারকা কোনও খেলোয়াররা সরাসরি এখনো এগিয়ে আসেননি। পর্তুগালের তারকা ফুটবলারের ভক্ত মেরি ডেমিরাল এগিয়ে এসেছেন ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায়। তিনি তুরস্ক জাতীয় দলের ফুটবলার, যিনি জুভেন্টাসে থাকাকালে রোনালদোর ক্লাব সতীর্থ ছিলেন। ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সিআরসেভেনের অটোগ্রাফ দেয়া একটি জার্সি নিলামে তুলেছেন।

জনপ্রিয় ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোলডটকম ও তুরস্কের গণমাধ্যম আনাদুল এজেন্সি জানাচ্ছে, নিজের সংগ্রহে থাকা রোনালদোর অটোগ্রাফ সম্বলিত জুভেন্টাসের জার্সিটি নিলামে তুলতে অনুমতির জন্য রোনালদোর সঙ্গে যোগাযোগ করেন তিনি।

পরে এক টুইট বার্তায় ডেমিরাল বলেন, আমি এইমাত্র রোনালদোর সঙ্গে কথা বলেছি। তিনি তুর্কিতে ঘটে যাওয়া ঘটনার জন্য খুবই দুঃখপ্রকাশ করেন। একইসঙ্গে তিনি আমার ইচ্ছায় সম্মতি দিয়েছেন। এরপরই তার অটোগ্রাফ দেয়া জার্সিটি নিলামে তোলা হয়েছে। নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ভূমিকম্প প্রবণ এলাকায় ব্যবহার করা হবে। সূত্র: চ্যানেল২৪, রির্পোট: সাঈদুর রহমান

এসআর/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়