শিরোনাম

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ১২:৪৪ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ১২:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ ফুটবল দলকে বিশ্বকাপ উপযোগী করতে কাজ চলছে: ক্রীড়া প্রতিমন্ত্রী

রতন কুমার রায়: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল বলেন, বাংলাদেশ ফুটবল দলকে বিশ্বকাপ উপযোগী করে গড়ে তোলার জন্য কাজ চলছে। একেবারেই ওয়ার্ড পর্যায় থেকে সকল পর্যায়ে ফুটবল খেলার উন্নয়নে কাজ করেছে সরকার। এজন্য সারাদেশে উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম তৈরা করা হচ্ছে। 

মঙ্গলবার (২৯ নভেম্বর)  বিকাল চারটার দিকে নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি হ্যালিপ্যাড মাঠে ৫কোটি ৮৮লক্ষ টাকা ব্যয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের নির্মান কাজ উদ্বোধনকালে তিনি কথাগুলো বলেন। 

তিনি আরো বলেন, আমাদের দেশের মানুষের ফুটবলের প্রতি আবেগ ও ভালোবাসা অনেক বেশি। একদিন বিশ্বকাপেও আমাদের দেশ প্রতিনিধিত্ব করবে।

প্রতিমন্ত্রী রাসেল বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন জঙ্গীবাদ, সন্ত্রাস, লুটপাট, গুম, খুন, হাওয়া ভবন ছিল। সরকারের অর্থ নিজের ভেবে বিএনপি নেতারা নিজেদের পকেটে ভরতো। আর শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে। 

যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  আফতাব উদ্দিন সরকার, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, ডিমলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল হক মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়