শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৮:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সব সময় লক্ষ্য একটাই টিমকে জেতানো: মারুফা আক্তার

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৯ জুলাই শ্রীলঙ্কার মাটিতে পর্দা উঠবে এবারের এশিয়া কাপের। এই টুর্নামেন্টে অংশ নেবে ৮টি দল। আর এই আসরকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ নারী দল। আসন্ন টুর্নামেন্টে ভালো করার কথা বললেন টাইগ্রেস পেসার মারুফা আক্তার।

বৃহস্পতিবার (১১ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রকাশিত এক ভিডিওতে মারুফা বলেন, আলহামদুলিল্লাহ আমাদের এবারের প্রিপারেশনটা খুব ভালো হয়েছে। আশা করা যায় আমরা ভালো কিছু করতে পারবো। ভাইয়েরা ভালো কিছু করলে আমাদেরও ভালো লাগে, দেখে মনে হয় আমরা ভালো কিছু করব। সব সময় লক্ষ্য একটাই যে ভালো কিছু করে টিমকে জিতিয়ে মাঠ থেকে বের করে আনার।

চলতি বছর অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে বাংলাদেশের মাটিতে। তার আগে এশিয়া কাপে নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে মারুফা আরো বলেন, হ্যাঁ অবশ্যই। এশিয়ার সাতটা দলের সাথে আমরা খেলব। ওগুলো আমাদের অনেক কাজে দেবে যাতে নিজেদের মাটিতে আরো ভালো কিছু করতে পারি।

উল্লেখ্য, নারী এশিয়া কাপে আট দলকে দুটি গ্রুপে ভাগ করা হয়েছে। সেখানে বি’গ্রুপে রয়েছে বাংলাদেশ। তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা, মালয়েশিয়া ও থাইল্যান্ড। এছাড় এ’গ্রুপে ভারত, পাকিস্তান, সংযুক্ত আরব আমিরাত ও নেপাল।

বাংলাদেশের প্রথম ম্যাচ ২০ জুলাই শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর ২২ ও ২৪ জুলাই যথাক্রমে থাইল্যান্ড ও মালয়েশিয়ার বিপক্ষে খেলবে টাইগ্রেসরা।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়