শিরোনাম
◈ বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা  বিনিময় করলেন বিএনপির সিনিয়র নেতারা ◈ গরুর চামড়া ৮০০ টাকা, ছাগলের ১০ ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিন ও সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি

প্রকাশিত : ২৭ মে, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২৪, ০১:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরখাস্ত কোচ হার্নান্দেজ জয় দিয়েই বার্সেলোনা থেকে বিদায় নিলেন

স্পোর্টস ডেস্ক: সেভিয়ার বিপক্ষে ম্যাচটিই ছিল বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজের শেষ ম্যাচ। আগামী মৌসুম থেকে তাকে আর দলে রাখতে চায় না কাতালান ক্লাবটি। এজন্য গত শুক্রবার জাভিকে বরখাস্ত করেছিল বার্সেলোনা।  তবে বরখাস্ত হলেও রোববার (২৬ মে) রাতে লা লিগায় শেষ ম্যাচে সেভিয়ার বিরুদ্ধে ২-১ ব্যবধানে জয় পেয়েছে বার্সা।

২০২৩-২৪ মৌসুমে কোনো শিরোপা জিততে না পারায় জাভিকে বরখাস্ত করে বার্সা। লা লিগায় দ্বিতীয় স্থানে থেকে মৌসুম শেষ করেছে কাতালানের ক্লাবটি। আর শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ।
এছাড়া স্প্যানিশ সুপার কাপের ফাইনালে রিয়ালের বিপক্ষে হেরেছে জাভির শিষ্যরা। আর কোয়ার্টার ফাইনালে পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে বার্সা।

এ দিন ম্যাচে বার্সার হয়ে প্রথম গোল করেন রবার্ট লেওয়ানডস্কি। ম্যাচের ১৫তম মিনিটে গোল করেন তিনি। প্রথমার্ধেই এই গোলটি শোধ করে দেয় সেভিয়া।

বিরতির পর খেলতে নেমে ৫৯তম মিনিটে গোল করেন ফারমিন লোপেজ। এতে ২-১ গোলে এগিয়ে যায় বার্সা। সেভিয়া আর কোনো গোল করতে না পারায় জয়ে মৌসুম শেষ করে বার্সা। -জাগোনিউজ
ম্যাচ শেষে জাভি বলেন, আমি মনে করি না যে, কাজটি যথেষ্ট প্রশংসিত হয়েছে। গত বছর ডাবল (লা লিগা এবং সুপার কাপ) এবং এই বছর আমরা নানাবিদ সমস্যার কারণে কোনো শিরোপা জিততে পারিনি।আমি কিছু মিশ্র অনুভূতি নিয়ে বিদায় নিলাম। কারণ কাজটি ইতিবাচক। যদিও আমরা এই মৌসুমে শিরোপা জিততে পারিনি। আমি মনে করি, আমরা সঠিক পথেই ছিলাম এবং আমি এখনও তাই মনে করি।

এএফ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়