শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৪, ১১:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রিজে যারা সেট হবে তাদের বড় রান করতে হবে: শান্ত

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ হারের পর ওয়ানডে সিরিজ নিজেদের করে নেয় বাংলাদেশ। এবার দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ভরাডুবি টাইগারদের। বুধবার চট্টগ্রাম জহুর আাহমেদ চোধুরী স্টেডিয়ামে পঞ্চম দিনের প্রথম সেশনেই ৩১৮ রানে অলআউট হয়েছে শান্তরা। ফলে ১৯২ রানের পরাজয়ে সিরিজ নিয়ে মাঠ ছাড়তে হয় লাল-সবুজের প্রতিনিধিদের। ক্রিজে শেষ পর্যন্ত ৮১ রানে অপরাজিত ছিলেন মেহেদী হাসান মিরাজ।

টেস্ট হারার পর সংবাদ সম্মেলনে অধিনায়ক শান্ত নিজেদের ব্যাটিং ব্যর্থতা স্বীকার করেছেন। তিনি বলেন, আমরা ভালো খেলিনি। বোলাররা উইকেটে নিজেদের প্রমাণ করে দেখালেও ব্যাটাররা ভালো ব্যাটিং করেনি। সবাই ক্রিজে সেট হয়েছে কিন্তু বড় রান করতে পারেনি, এটা নিয়ে আমাদের ভাবতে হবে। নিশ্চিত করতে হবে যারা সেট হবে তারা যেন বড় রান করে।

শান্ত প্রথম শ্রেণীর ক্রিকেটটা বেশি খেলার জন্য বললেন, একজন খেলোয়াড় হিসেবে আমাদের যেকোনো পরিস্থিতির জন্য নিজেদের প্রস্তুত করতে হবে। তবে আমরা যদি আরও বেশি প্রথম-শ্রেণীর ক্রিকেট খেলি তাহলে তা আমাদের কাজে আসবে।

সাকিব-মিরাজ ও অভিষিক্ত পেসার হাসান মাহমুদকে প্রশংসা করেছেন শান্ত। তিনি বলেন, হাসান প্রথম ম্যাচে সত্যিই ভালো বোলিং করেছে। সাকিব ভাইও যেভাবে ব্যাটিং এবং বোলিং করেছে, মিরাজ যেভাবে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করেছে, তাতে কিছুটা ইতিবাচক দিক রয়েছে।

এএফ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়