শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫০ রাত
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৪:০২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে ব্যাপক চাপ আছে: ব্যারিস্টার শাহজাহান ওমর

শাহানুজ্জামান টিটু: সদ্য জামিনে কারামুক্ত বিএনপির এই ভাইস চেয়ারম্যান  এ মন্তব্য করে বলেন, এখনও সময় সময় আছে।  আমি নির্বাচনে না যাওয়ার পক্ষে। এ বিষয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে আলাপ হয়েছে বলে জানান এই নেতা। 

শাহজাহান ওমর জানান, মহাসচিব আমাকে জানিয়েছেন বিএনপি তিনটি শর্ত সরকার মেনে নিলে নির্বাচনে যেতে আমাদের কোনো বাধা নেই। এই তিন র্শতের প্রধান ও অন্যতম শর্তটি হলো দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সকল নেতাকর্মীদের মুক্তি  এবং অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের নিশ্চয়তা দিতে হবে।

বিএনপির এই নেতা মনে করেন, নির্বাচনের তফসিল পেছানোর এখনো সুযোগ আছে। 

গত ৪ নভেম্বর ভোরে রাজধানীর একটি বাসা থেকে বিএনপির এই নেতাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এরপর গাউছিয়া মার্কেট এলাকায় যাত্রী ছাউনির সামনে মিরপুর সুপার লিংক লিমিটেডের একটি বাসে আগুন দেয়ার ঘটনায় বাসচালক নিউমার্কেট থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়