শিরোনাম
◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০৫:৪৪ বিকাল
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৫:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না: আমান

আমান উল্লাহ আমান

রিয়াদ হাসান: ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য আমান উল্লাহ আমান বলেন, ১০ দফা দাবির প্রথম দফা হচ্ছে, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করা। এজন্যই শেখ হাসিনা ভয় পাচ্ছেন। কারণ তিনি তো জনগণের ভোটে নির্বাচিত নন। তিনি একজন অনির্বাচিত প্রধানমন্ত্রী। তার এমপি, মন্ত্রীরাও অনির্বাচিত। জনগণ আগামীতে অনির্বাচিত এ এমপিদের সংসদ থেকে বের করে নিয়ে আসবে, যদি তারা স্বেচ্ছায় না বের হন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না হলে শেখ হাসিনার অধীনেও নির্বাচন হবে না।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ‘স্বাধীনতার ৫২ বছর ও বিপর্যস্ত স্বাস্থ্য ব্যবস্থা’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। বাংলা নিউজ ২৪

তিনি বলেন, আজকে নির্যাতন কোন পর্যায়ে গিয়েছে যে, রেস্টুরেন্টে খেতে বসেছে সেখান থেকে ৫৩ জনকে ধরে সন্ত্রাসবিরোধী মামলা দিয়ে দিল। রাওয়া ক্লাবে খেতে বসছে সেখান থেকেও ধরে নিয়ে গেল। এখন দেখা যাচ্ছে যে, বিএনপি নেতাকর্মীরা যেখানেই বসে সেখানেই সরকার আক্রমণ করছে। কারণ শেখ হাসিনার ভয় কাজ করছে। অতীতের যে দমন নিপীড়ন করেছে, এখনো সরকার তাই করতে চাচ্ছে।  

সভাপতির বক্তব্যে ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ বলেন, বাংলাদেশে বর্তমানে সব খাতই বিপর্যস্ত। এর মধ্যে আমদানি নির্ভর ওষুধ শিল্প ডলার সংকটের কারণে অনেক দুরবস্থায় আছে। আগামী কয়েক মাসের মধ্যে ওষুধের দাম কয়েক গুণ বেড়ে যাবে। এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন সাধারণ মানুষের দুঃখ দূর হবে না।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ। সঞ্চালনা করেন ড্যাবের মহাসচিব ডা. মো আব্দুস সালাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. খন্দকার মোশাররফ হোসেন।

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়