শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৪:৫২ দুপুর
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০৪:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জেল গেট থেকে ফের গ্রেপ্তার বিএনপি নেতা সপু

মীর সরাফত আলী সপু

রিয়াদ হাসান: বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুকে আবারো কেরানীগঞ্জ কারাগারের জেল গেট থেকে গ্রেপ্তারের অভিযোগ করেন তার স্ত্রী (আঞ্জুমান আরা বেগম)। দীর্ঘ দিন কারাভোগের পর মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি।

বুধবার (২২ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার। বাংলাদেশ জার্নাল।

বিএনপি নেতা সপুর স্ত্রী আঞ্জুমান আরা বেগমের বরাত দিয়ে তিনি বলেন, মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় জামিনে মুক্তি পাওয়ার কথা ছিল সপুর। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে কারাগারের ভেতর থেকেই বের হতে দেয়া হয়নি তাকে। সময় পেরিয়ে সন্ধ্যা ৭টা বেজে গেলে সপুর স্ত্রী কারা কর্তৃপক্ষের কাছে বের হতে বিলম্বের কারণ জানতে চাইলে কর্তৃপক্ষ জানায়, মীর সরাফত আলী সপুকে পুনরায় পল্টন থানার একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি বিএনপি নেতা মীর সরাফত আলী সপু জামিন পেলে তাকে জেলগেট থেকে গ্রেফতার করে পুলিশ। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মীর সরফত আলী সপুকে ধানমন্ডির বাসা থেকে তুলে নিয়ে গিয়ে গ্রেপ্তার করে পুলিশ।

আরএইচ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়