শিরোনাম

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৫:০৭ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৩:০১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় আ.লীগ নেতাদের বাসায় বাসায় বিএনপির আত্মীয় নেতাকর্মীরা

শাহজাজাদা এমরান : শনিবার বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশ। এই সমাবেশে যোগ দিতে কুমিল্লা বিভাগের চারটি জেলাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা হাজার হাজার নেতাকর্মী এখন কুমিল্লায়। বিএনপির নেতাকর্মীদের পদচারনায় এখন মুখরিত নগর কুমিল্লা।

গণসমাবেশে যোগ দিতে আসা বিএনপির অনেক নেতাকর্মী উঠেছেন তার আওয়ামী লীগ নেতাকর্মীদের আত্মীয়ের বাসায়। 

শুক্রবার কুমিল্লা টাউন হলল মাঠে গিয়ে কথা হয়  চাঁদপুর, নোয়াখালি, লক্ষীপুর ও খাগড়াছড়ি জেলার প্রায় অর্ধশত নেতাকর্ম দের সাথে। যারা কেউ এসেছেন শুক্রবার সকালে, কেউবা এসেছেন বৃহস্পতিবার দিনে,রাতে আবার কেউ এসেছেন বুধবার রাতে।

কোথায় উঠছেন জানতে চাইলে অতিথিরা জানান, আমাদের আত্মীয় আছেন তাদের বাসায় উঠেছি। আত্মীয়ের নাম জানতে চাইলে হাসি দিয়ে বলেন, আমার আংকেল জেলা আওয়ামীলীগের সম্পাদকীয় একটি পদে আছেন। নাম বললে সমস্যা হবে। আমার সাথে আরো ৭জন বন্ধু আছে। সবাই আংকেলের বাসায় উঠছে। 

খবর নিয়ে জানা যায়, আওয়ামী লীগ ও এর অঙ্গনংগঠনের প্রায় অর্ধশত নেতাকর্মীদের বাসায় রয়েছে বিএনপি বা এর অঙ্গসংগঠনের  আত্মীয় নেতাকর্মীরা। তারা সবাই গণসমাবেশে যোগ দিতে কুমিল্লা এসেছেন। 

জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা এই প্রতিবেদককে বলেন, আমাদের দেশটা খুবই ছোট। এখানে সব জেলাতেই সবার আত্মীয় স্বজন আছেন। আমরাও তার বাহিরে না ।সুতরাং এটা নিউজের কোন বিষয় না। 

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের এক নেতা বলেন, আমার এক ঘনিষ্ট আত্মীয় সে অনেক দিন হলো আমাদের বাসায় বেড়াতে আসে না। তাদের গণসমাবেশ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে এসেছে। হয়তো শনিবার বিকেলে চলে যাবে। এমনতো আমাদের সব দলের মধ্যেই হয়ে থাকে। নিউজে নাম দিয়েন না। দিলে আবার ভেজাালে পড়তে হতে পারে। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়