শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৩:৫৫ দুপুর
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৩:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্যর্থতা আড়াল করতেই নৃশংস তান্ডব চালাচ্ছে সরকার: মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

শাখাওয়াত মুকুল: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাষ্ট্র পরিচালনার সকল ক্ষেত্রে ব্যর্থতা আড়াল করতেই সরকার দেশব্যাপী একের পর এক অমানবিক ও নৃশংস তান্ডব চালাচ্ছে। সরকারের সহযোগী হিসেবে সহিংস সন্ত্রাসে মেতে উঠেছে আওয়ামী দুস্কৃতিকারিরা। বৃহস্পতিবার(২৪ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, গণতন্ত্রের মূলোৎপাটন করে সরকারের ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী মানুষকে নির্মমভাবে স্তব্ধ করতে সরকার বেপরোয়া হয়ে উঠেছে। 

তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মীসভায় যাওয়ার পথে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর গাড়িবহরে আওয়ামী সন্ত্রাসীদের হামলায় কৃষকদলের সহ-সভাপতি আবুল বাশার আকন্দ এর গাড়িসহ অন্যান্য নেতাদের গাড়ি ভাংচুর ও নেতাকর্মীদেরকে আহত করা হয়েছে। শেরপুরে নেতাকর্মীদের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাদেরকে আহত করাসহ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। 

নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের এই কাপুরুষোচিত, পৈশাচিক এবং ন্যাক্কারজনক হামলা ও মামলা দায়েরের ঘটনা সরকারের অমানবিক, নির্দয়। 

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা নিঃসন্দেহে চরম কাপুরুষতা। ক্ষমতার নড়বড়ে অবস্থা অনুধাবণ করেই আওয়ামী অবৈধ সরকার রক্ত ঝরানোর খেলায় উন্মাদ হয়ে উঠেছে। জোর করে ক্ষমতায় টিকে থাকতে গিয়ে সরকার নিজ দলের সন্ত্রাসীদেরকে দিয়ে বিরোধী মত ও বিশ্বাসের মানুষকে ধ্বংস করে দিচ্ছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ঘায়েল করার অপচেষ্টা করছে অবৈধ আওয়ামী সরকার। 

তিনি বলেন, দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করছি।

এসএম/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়