শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১০:০৭ রাত
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১০:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কামরাঙ্গীরচরে জমি বিরোধে ভাতিজাকে খুন, আহত ২

নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কামরাঙ্গীরচরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ছুরিকাঘাতে হাবিবুল বাশার মুন্না (৩৬) নামে একজন নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত হয়েছেন সানজিদ (৩০) ও মোরসালিন (৩২) নামে আরও দুই জন। রোববার (২ অক্টোবর) বিকাল ৫টার দিকে কামরাঙ্গীরচর কয়লার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহত হাবিবুল বাশার মুন্না এবং আহত সানজিদ ও মোরসালিন তিন ভাই। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসারত অবস্থায় রবিবার রাত সাড়ে ৭টায় মুন্নার মৃত্যু হয়। বাকি দুই জন চিকিৎসাধীন।

আহত মোরসালিন ও নিহতের মামা জানান, নিহতের চাচা মো. পলাশ এবং তার দুই ছেলে পুলক ও শামীম তাদের কুপিয়ে গুরুতর জখম করেন।

মোরসালিন বলেন, ‘চাচা পলাশ পৈত্রিক সম্পত্তির ওপর রাস্তার জায়গার না রেখে দেয়াল নির্মাণের কাজ করছিলেন। তাকে রাস্তার জন্য এক হাত যায়গা ছেড়ে দেওয়ার কথা বলি আমরা। এতে ক্ষিপ্ত হয়ে তিনি এবং তার দুই ছেলে পুলক ও শামীম দা, বটি, ছুরি দিয়ে আমাদের তিন ভাইকে এলোপাতাড়ি কুপাতে থাকেন।

মো. বাচ্চু মিয়া বলে, ‘মৃতদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়