শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৪৪ বিকাল
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ০২:০৩ দুপুর

প্রতিবেদক : শাখাওয়াত মুকুল

দুই জেলায় কৃষক দলের আংশিক কমিটি ঘোষণা

জাতীয়তাবাদী কৃষকদল প্রতিকী ছবি

শাখাওয়াত মুকুল: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের দুই জেলায় মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার কৃষকদলের দফতর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুষ্টিয়া জেলা শাখার আংশিক আহবায়ক কমিটি এবং রাঙ্গামাটি জেলা শাখার আংশিক কমিটি গঠন করা হয়।

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক কুষ্টিয়া জেলা শাখার মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে মোঃ আরিফুর রহমান সুমনকে আহবায়ক এবং অ্যাডভোকেট মোঃ নুরুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়া, মোঃ আমজাদ হোসেন বিদ্যুতকে সিনিয়র যুগ্ম আহবায়ক, হারুন অর রশীদ যুগ্ম আহবায়ক ও  মোঃ হেলাল উদ্দিন সুমনকে ও সদস্য করে এই ৫ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় কমিটি। 

এদিকে, রাঙ্গামাটি জেলায় অলোক প্রিয় চৌধুরী রিন্টুকে সভাপতি এবং রবিউল হোসেন বাবলুকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ হানিফ, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ আলাউদ্দিনক ও সাংগঠনিক সম্পাদক প্রিয়তোষ দেওয়ান। 

কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল দুই জেলার এই কমিটি অনুমোদন করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়