শিরোনাম

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ১০:০৮ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ১০:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জিয়াউর রহমান ও বিএনপিকে দেশের মানুষ কখনও ভুলবে না: মির্জা  ফখরুল

সোহেল হোসেন, মানিকগঞ্জ: [২] বিএনপির মহাসচিব বলেন, মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান সেই একদলীয় তথা বাকশাল থেকে বের করে নিয়ে এসেছেন। এই দেশের মানুষের গণতান্ত্রিক যে আকাক্সক্ষা বহুদলীয় গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করেছেন। মানুষকে কথা বলার স্বাধীনতা এবং সংবাদপত্রকে মুক্ত করে দিয়েছিলেন। এটাই ছিল জিয়াউর রহমানের কারিশমা।’

[৩] মঙ্গলবার বিকালে সদর উপজেলায় গিলন্ড এলাকায় মুন্নু সিটিতে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ঢাকা বিভাগ বিএনপির আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

[৪] বিএনপি মহাসচিব বলেন, জিয়াউর রহমানের রাজনীতি এই দেশের মানুষের রাজনীতি, বিএনপির রাজনীতি দেশের মানুষের জন্য। এ জন্য কখনই এ দেশের মানুষ বিএনপি ও জিয়াউর রহমানকে ভুলবে না। এই কারণেরই বিএনপি এখনও বাংলাদেশের মানুষের কাছে সব  থেকে বেশি শক্তিশালী এবং ভালো অবস্থানে আছে।

[৫] মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন,  আওয়ামী লীগ আর আওয়ামী লীগ নাই। এটা হচ্ছে আজিজ আর বেনজীরের আওয়ামী লীগ। আওয়ামী লীগ এখন রাজনৈতিক প্রতিষ্ঠান নয়। তারা চরম ভাবে ব্যাংকদুর্নীতিগ্রস্ত হয়ে গেছে, তারা দেউলিয়া হয়ে গেছে। তাই সম্পূর্ণভাবে দুর্নীতিবাজ আমলাদের ওপরে, দুর্নীতিবাজ রাজকর্মচারীদের সঙ্গে আতাত করে আওয়ামী লীগকে ক্ষমতায় টিকে থাকতে হচ্ছে।

[৬] বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদের সভাপতিত্বে সেমিনারে অধ্যাপক ড. দিলারা চৌধুরী, অধ্যাপক ড. তাজমেরী ইসলাম, অধ্যাপক ড. মামুন আহমেদ, অধ্যাপক ড. কামরুল হাসান, মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা, সাংবাদিক আবদাল আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। সেমিনারে ঢাকা বিভাগের আট জেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়