শিরোনাম
◈ এসএমই মেলা-২০২৪ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ◈ ১১ বছর পর পঞ্চমবার এভারেস্ট জয় করলেন বাংলাদেশের বাবর আলী ◈ গাজায় ইসরায়েলি বর্বর হামলায় ফের বাস্তুচ্যূত ৯ লাখ ফিলিস্তিনি ◈ আরাকান আর্মির শহর দখল, বাড়িঘর জ্বালিয়ে ফের রোহিঙ্গাদের বিতাড়ন ◈ জাবালিয়া শরণার্থী শিবির গুঁড়িয়ে দিচ্ছে ইসরায়েল, ২৪ ঘন্টায় নিহত ৮৩ ◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত

প্রকাশিত : ০৬ মে, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট : ০৬ মে, ২০২৪, ০৯:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 উপজেলা নির্বাচন বর্জনে রাজধানীতে রিজভীর নেতৃত্বে লিফলেট বিতরণ

রিয়াদ হাসান: [২] রাজধানীর বাংলামোটর এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সোমবার (৬ মে) দুপুরে এ লিফলেট বিতরণ করা হয়।

[৩] এ সময় দেশের সকল জনগণকে উপজেলা নির্বাচন বয়কট করার আহ্বান জানিয়ে রিজভী বলেন, দেশের জনগণ ৭ই জানুয়ারির ডামি নির্বাচন প্রত্যাখ্যান করেছে। দেশের ৯৫ ভাগ মানুষ ওই নির্বাচন প্রত্যাখ্যান করেছে। আবার এই সরকার  আর একটি ডামি নির্বাচন করতে চাচ্ছে, উপজেলা নির্বাচন। নিজেকে বৈধতা দেওয়ার জন্য নানা কৌশল করছে। কিন্তু যারা গণতন্ত্রকে বিশ্বাস করে তারা এই উপজেলা নির্বাচনকেও বয়কট করবে।

[৪] তিনি বলেন, জনগণ ভোট দিয়ে সরকার পরিবর্তন করতে পারছে না। আওয়ামী লীগ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। বিনা ভোটে ১৭ থেকে ১৮ বছর ক্ষমতায় থেকে এ দেশ থেকে অর্থ সম্পদ বিদেশে পাচার করছে। ব্যাংক ফাঁকা করে দিয়েছে, প্রতিটি দ্রব্যের মূল্য আকাশ সমান। মানুষ প্রয়োজনীয় খাবার কিনতে পারছে না। এরকম একটা ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে দেশে। 

[৫] লিফলেট বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. জাহিদুল কবির, মুন্সিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম মোল্লা, যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, বিএনপি নেতা জাকির হোসেন, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল, সহ-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মিশু, ঢাবি ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক রাজু আহমেদ প্রমুখ। সম্পাদনা: কামরুজ্জামান

আরএইচ/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়