শিরোনাম
◈ আইনি সহায়তা দিতে ‘পরামর্শ কর্মকর্তা’ নিয়োগ দেবে সরকার ◈ মিঠাপানির ঝিনুকে উৎপাদিত মুক্তার গহনা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর  ◈ কোরবানিতে চাহিদার চেয়ে পশু বেশি: প্রাণিসম্পদ মন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ন্ত্রণে রাখার জন্য ভারত সকল কার্যক্রম পরিচালনা করছে: মির্জা ফখরুল ◈ ক্যাসিনোহোতা সেলিম প্রধানের প্রার্থিতা বাতিল, দিতে হবে জরিমানা ◈ বিএনপি দেশবিরোধী ষড়যন্ত্র কাজে দেয়নি: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুক্তরাষ্ট্রের অবস্থান পরিস্কার করেছেন ডোনাল্ড লু: ওবায়দুল কাদের  ◈ এনইসি সভায় ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন ◈ বর্তমান ডামি সরকার দেশটিকে একটি লুটপাটের দেশ বানাতে চাচ্ছে: রিজভী ◈ ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা, কাজ বন্ধ

প্রকাশিত : ৩০ এপ্রিল, ২০২৪, ০৩:১৪ রাত
আপডেট : ৩০ এপ্রিল, ২০২৪, ০৮:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উপজেলা পরিষদ নির্বাচন: আরও এক নেতাকে বহিষ্কার করল বিএনপি

মারুফ হাসান: দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া আরও এক নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। 

সোমবার (২৯ এপ্রিল) বিএনপির কেন্দ্রীয় সহদপ্তর সম্পাদক অ্যাডভোকেট তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে চাঁপাইনবাবগঞ্জ জেলাধীন গোমস্তাপুর উপজেলা বিএনপির সদস্য মো. আশরাফ হোসেন আলিমকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। 

উল্লেখ্য, উপজেলা পরিষদের প্রথম ধাপের ভোট হবে আগামী ৮ মে। এর আগে, উপজেলার প্রথম ধাপের ভোটে অংশ নেওয়ায় মোট ৭৬ নেতা বহিষ্কার করে বিএনপি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়