শিরোনাম
◈ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ ◈ কক্সবাজারে ডাকাতদলের সঙ্গে র‍্যাবের গোলাগুলিতে নিহত ১ ◈ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে  ◈ শেখ হাসিনাই বাংলাদেশকে থাইল্যাণ্ডের এতো আপন করে তুলেছেন: থাই মিডিয়া ◈ পরিবহন ও যোগাযোগ খাতে ২০ হাজার কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা সরকারের ◈ হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন শিক্ষামন্ত্রী ◈ গাড়ির ধাক্কায় শিশু নিহত: ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত ◈ রোহিঙ্গদের ফেরাতে অস্ট্রিয়ার কাছে সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া জন্মদিন উদযাপনসহ দুই মামলার চার্জ শুনানি ২১ জুলাই ◈ স্কুল বন্ধে হাইকোর্টের আদেশে অসন্তুষ্ট শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে

প্রকাশিত : ১০ এপ্রিল, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট : ১১ এপ্রিল, ২০২৪, ১২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অনেকে ঢাকায় ঈদ করবেন 

এম এম লিংকন: [২] আওয়ামী লীগ সভাপতি ও টানা চারবারের  প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদ করবেন ঢাকায়। 

[৩] প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন; সংসদে উপনেতা মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, ড. আব্দুর রাজ্জাক ও লে. কর্নেল (অব.) ফারুক খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি , সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক ও আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান , আইনবিষয়ক সম্পাদক নজিবুল্লাহ হিরু, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম, স্বাস্থ্য সম্পাদক এবং সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম এবং দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম ঈদ করবেন ঢাকায়।  

[৪] তবে, বেশিরভাগ নেতা ঢাকায় ঈদের নামাজ পড়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলবিনিময় করে নিজ নিজ এলাকায় চলে যাবেন।

[৫] পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ঈদ করবেন তার নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। ঈদের পর ঢাকায় ফিরবেন। যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ঈদ করবেন নির্বাচনী এলাকা কুষ্টিয়ায়। 

[৬] দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম; শফিউল আলম চৌধুরী নাদেল, সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজাসহ সবাই নিজ নিজ এলাকায় ঈদ করবেন।

[৭] প্রেসিডিয়াম সদস্যদের মধ্যে শাজাহান খান , প্রেসিডিয়াম সদস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান নির্বাচনী এলাকায় ঈদ করবেন। সম্পাদনা: এম খান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়