শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০১:০৮ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ১০:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতীয় পন্য বর্জনের ডাকেও ব্যর্থ বিএনপি: ওবায়দুল কাদের (ভিডিও)

ওবায়দুল কাদের 

এম এম লিংকন: [২] ভারত আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়েছে এমন অভিযোগ তুলে বিএনপি সম্প্রতি সে দেশের পণ্য বর্জনের ডাক দিয়ে যে আন্দোলন করছে তা ব্যর্থ হয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দলটি ভুলের চোরাবালিতে আটকে গেছে। 

[৩] তিনি বলেন, যতদিন এ দলের নেতৃত্বে দুর্নীতির বরপুত্র তারেক রহমান থাকবে ততদিন তারা কোন আন্দোলনে সফল হবে না। কারণ এ দেশের জনগণ রিমোট কনট্রোল নেতৃত্ব মানে না।

[৪] সামনের উপজেলা নির্বাচনে দলের মধ্যে বিভেদ সৃষ্টি না করে যে কেউ চাইলে এ ভোটে প্রার্থী হতে পারবে বলেও নেতাদের পরামর্শ দেন তিনি। 

[৫] বৃহস্পতিবার (৪ এপ্রিল) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মুজিব নগর দিবস উপলক্ষে খুলনা বিভাগীয় নেতাদের সঙ্গে আলোচনা সভায় এ কথা বলেন তিনি। 

[৬] বিএনপি নেতাদের ঘরে ও রান্না ঘরে ভারতীয় পণ্য আছে অভিযোগ তুলে তিনি বলেন, এটা সবাই জনগণও বুঝে, এ কারনে তাদের আন্দোলনে জনগণের কোন সাড়া নেই।
 
[৭] আর এ দেশে রাজনীতি করতে হলে দেশে আসতে হবে তারেক রহমানকে ঈঙ্গিত করে তিনি বলেন, সাহস থাকেতো দেশে আসেন। সম্পাদনা: এম খান

এমএমএল/এমকে/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়