শিরোনাম
◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ হিটস্ট্রোকে আরও চারজনের মৃত্যু, তাপপ্রবাহে পুড়ছে ৬ জেলা ◈ তীব্র গরম ও পানি সংকটে রাজধানীবাসী ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত বেড়ে ৯, আহত ৫ ◈ মিয়ানমার থেকে দেশে ফিরেছেন ১৭৩ বাংলাদেশি, বৃহস্পতিবার যাবে ২৮৮ বিজিপিসদস্য   ◈ রাজধানীতে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছেন ডিএমপি ও ফায়ার সার্ভিস  ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৯:১৯ রাত
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৯:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইতিহাসের ঘৃণিত দল আওয়ামী লীগ: আমিনুল হক

রিয়াদ হাসান: [২] ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক বলেছেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচন করে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেও ইতিহাসে ঘৃণিত দল হিসেবে আজীবন চিহ্নিত থাকবে। এই দলটির হাতে ৭৫ সালে দেশ গণতন্ত্র হারিয়েছে। তখন একদলীয় শাসন কায়েম করে দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছিলো। ২০১৪ সালে একতরফা নির্বাচন, ২০১৮ সালে দিনের ভোট রাতে করে তারা জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। ষড়যন্ত্র করে বারবার ক্ষমতায় আসতে পারলেও দেশের জনগণের কাছে আওয়ামী লীগ আজ ধিকৃত।

[৩] মঙ্গলবার (২ এপ্রিল) কাফরুল থানার ৪ ও ১৬ নং ওয়ার্ড, ভাষানটেক থানার ৯৫ নং ওয়ার্ড ও ক্যান্টনমেন্ট বোর্ড বিএনপির ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। 

[৪] আমিনুল হক বলেন, ৭ জানুয়ারি বিএনপি হারেনি। হেরেছে এই দেশের মুক্তিযুদ্ধের চেতনা। তারা স্বাধীনতার মূলমন্ত্র গণতন্ত্রকে হত্যা করেছে। আর বিএনপি নেতাকর্মীরা নিজের বুকের তাজা রক্ত দিয়ে সেই গণতন্ত্রকে পুনরুদ্ধার করার আন্দোলন করেছেন। তারা জেল-জুলুম স্বীকার করে ইতিহাসে বীরের জায়গায় স্থান করে নিয়েছেন। জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। এখানেই বিএনপির সবচেয়ে বড় জয়।

[৫] বিএনপির এই নেতা আরও বলেন, আগামীতে জনগণকে সঙ্গে নিয়ে তাদের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনকে আরো বেগবান করা হবে। সেদিন বেশি দূরে নয় বলেও তিনি জানান।

[৬] অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, উত্তর বিএনপির যুগ্ন আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, উত্তর বিএনপির সদস্য হাজী ইউসুফ, আহসানুল্লাহ চৌধুরী হাসান, আলহাজ্ব কাজী গোলাম কিবরিয়া মাখন ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাক সহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়