শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ১২:৫০ রাত
আপডেট : ২৭ মে, ২০২৩, ১২:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বয়োবৃদ্ধ মুক্তিযোদ্ধার শারীরিক অক্ষমতা প্রদর্শন বন্ধ করুন!

মাসুদ রানা

মাসুদ রানা, ফেসবুক থেকে:  যৌবনে যিনি ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা কিংবা স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা -  যাই বলুন না কেনো, তাঁর শারীরিক অসুস্থতা হেতু দাঁড়ানোর অক্ষমতা দেখিয়ে ফেইসবুকে ভিডিও ক্লিপ প্রকাশ ও প্রচার করে আপনারা কী বুঝাতে বা অর্জন করতে চান?

আপনারা কেনো মানুষের দুর্বল ও অসহায় অবস্থা প্রদর্শন করেন? আপনাদের কীভাবে বুঝাবো যে, মানুষের দুর্বলতার মুহূর্তগুলো প্রচার করা মোটেও ঠিক নয়। 

প্লীজ আপনারা এগুলো করবেন না! এগুলো বন্ধ করুন! এগুলো মোটেও উপভোগ্য নয়। এতে তাদের ইন্‌ডিগনিটি বা অমর্য্যাদা হয়। সভ্য সমাজে এগুলো এ-চর্চা নেই। চলুন আমরাও সভ্য হই!

২৬/০৫/২০২৩
লণ্ডন, ইংল্যাণ্ড

  • সর্বশেষ
  • জনপ্রিয়