শিরোনাম
◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ ঢাকায় ৮ মাত্রার ভূমিকম্পের শঙ্কা রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ শিগগিরই আমাদের আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি ◈ বাবার হত্যার সঠিক বিচার চেয়েছেন নিহত আজিম আনারের কন্যা 

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ০১:২৭ রাত
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ০১:২৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেতাকর্মীরা আবার ঘুরে দাড়িয়েছে: আব্দুস সালাম

শাহানুজ্জামান টিটু

শাহানুজ্জামান টিটু: [২] ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেন, আন্দোলন চলমান আছে। হাজারো বিএনপি কর্মী মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। মৃত্যুর মুখ থেকে ফিরেও তারা আবার ঘুরে দাড়িয়েছে। শহীদ জিয়ার সৈনিকেরা মৃত্যুকে জয় করতে শিখেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তারা শহীদ হতে প্রস্তুত।

[৩] তিনি বলেন, নেতাকর্মীদের জেলে নেওয়া হচ্ছে। আমাদের নেতাকর্মীরা হাসিমুখে জেলে যাচ্ছেন। জেল নিয়ে তাদের কোনো চিন্তা নেই। তাদের চিন্তা ও চেতনা জনগণকে বন্দিদশা থেকে মুক্তি দেওয়া। আর এই মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের যে মনোবল আমরা দেখেছি, সেই মনোবলই আমাদের যুদ্ধে জয়ী হবার বড় হাতিয়ার হিসেবে কাজ করবে।

[৪] ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে পুলিশী হামলায় মারাত্মক আহত হয়ে দীর্ঘদিন শয্যাশায়ী, ঢাকা মহানগর দক্ষিণের ৪১ নং ওয়ার্ড বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জামান মল্লিককে দেখতে গিয়ে আব্দুস সালাম এ কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।  

[৫] বুধবার বিকেলে পুরান ঢাকার ধোলাইখালস্থ জামান মল্লিকের বাসভবনে যান তারা। সম্পাদনা: সালেহ্ বিপ্লব 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়