শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ০৯:০৭ রাত
আপডেট : ২০ নভেম্বর, ২০২৩, ০৯:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তৃতীয় দিনে আওয়ামী লীগের ৭৩৩ মনোনয়ন ফরম বিক্রি 

মাসুদ আলম: [২] সরাসরি ৭০৯ জন আর অনলাইনে ২৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ থেকে দলটির আয় হয়েছে তিন কোটি ৬৬ লাখ ৫০ হাজার টাকা। এনিয়ে গত তিনদিনে মনোনয়ন বিক্রি হয়েছে ৩ হাজার ১৯টি। সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন বিক্রি কার্যক্রম চলে। 

[৩] সোমবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির শেষে সাংবাদিকদের  দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, তৃতীয় দিনে ঢাকা বিভাগে ১৬৬টি, চট্টগ্রাম বিভাগে ১৬৫টি, সিলেট বিভাগ ৩৩টি, ময়মনসিংহ বিভাগ ৫৮টি, বরিশাল বিভাগে ৭৬টি, খুলনা বিভাগে ৯০টি, রংপর বিভাগে ৬২ ও রাজশাহী বিভাগে ৫৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। 

[৪] সোমবার মনোনয়ন ফরম নেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ার হোসেন, জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, নায়ক রুবেল ও অভিনেতা সিদ্দিকুর রহমান প্রমুখ। 

[৫] গত শনিবার  প্রথম দিনে ১ হাজার ৭৪ জন মনোনয়ন ফরম বিক্রি করা হয় দ্বিতীয় দিন রোববার ১ হাজার ২১২টি মনোনয়ন ফরম বিক্রি করা হয়। বিক্রির শুরুর দিন থেকে এখন পর্যন্ত সিলেট বিভাগ থেকে সবচেয়ে কম ফরম কিনেছেন মনোনয়ন প্রত্যাশীরা। সবচেয়ে বেশি কিনেছে ঢাকা বিভাগ থেকে। ২১ নভেম্বর  বিকেল ৪টা পর্যন্ত চলবে এ কার্যক্রম। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়