শিরোনাম
◈ বরখাস্তের পর ভিকারুননিসার সেই শিক্ষক গ্রেপ্তার ◈ উন্নয়ন দেখতে কক্সবাজার যাচ্ছেন সব রাষ্ট্রদূত ◈ ২৩ দিন পর খুলছে ঘুমধুম সীমান্তের ৫ প্রাথমিক বিদ্যালয় ◈ যৌন হয়রানির অভিযোগে ভিকারুননিসা নূন স্কুলের সেই শিক্ষক বরখাস্ত ◈ সুগন্ধা বিচের নাম ‘বঙ্গবন্ধু বিচ’ করার নির্দেশনা বাতিল ◈ রংপুরকে ৬ উইকেটে হারিয়ে বিপিএলের ফাইনালে কুমিল্লা ◈ বিএনপিই বিডিআর বিদ্রোহ ঘটিয়েছিল: পররাষ্ট্রমন্ত্রী  ◈ জলবায়ু মোকাবিলায় ৩৫ হাজার কোটি টাকা পর্যাপ্ত নয়: পরিবেশমন্ত্রী  ◈ রাফাহতে হামলা হবে ‘কফিনে চূড়ান্ত পেরেক’: গুতেরেস ◈ তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট, আনসারসহ গ্রেপ্তার ২৩ 

প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২৩, ০৯:০৭ রাত
আপডেট : ২০ নভেম্বর, ২০২৩, ০৯:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তৃতীয় দিনে আওয়ামী লীগের ৭৩৩ মনোনয়ন ফরম বিক্রি 

মাসুদ আলম: [২] সরাসরি ৭০৯ জন আর অনলাইনে ২৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ থেকে দলটির আয় হয়েছে তিন কোটি ৬৬ লাখ ৫০ হাজার টাকা। এনিয়ে গত তিনদিনে মনোনয়ন বিক্রি হয়েছে ৩ হাজার ১৯টি। সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন বিক্রি কার্যক্রম চলে। 

[৩] সোমবার বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির শেষে সাংবাদিকদের  দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, তৃতীয় দিনে ঢাকা বিভাগে ১৬৬টি, চট্টগ্রাম বিভাগে ১৬৫টি, সিলেট বিভাগ ৩৩টি, ময়মনসিংহ বিভাগ ৫৮টি, বরিশাল বিভাগে ৭৬টি, খুলনা বিভাগে ৯০টি, রংপর বিভাগে ৬২ ও রাজশাহী বিভাগে ৫৯টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। 

[৪] সোমবার মনোনয়ন ফরম নেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ার হোসেন, জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, নায়ক রুবেল ও অভিনেতা সিদ্দিকুর রহমান প্রমুখ। 

[৫] গত শনিবার  প্রথম দিনে ১ হাজার ৭৪ জন মনোনয়ন ফরম বিক্রি করা হয় দ্বিতীয় দিন রোববার ১ হাজার ২১২টি মনোনয়ন ফরম বিক্রি করা হয়। বিক্রির শুরুর দিন থেকে এখন পর্যন্ত সিলেট বিভাগ থেকে সবচেয়ে কম ফরম কিনেছেন মনোনয়ন প্রত্যাশীরা। সবচেয়ে বেশি কিনেছে ঢাকা বিভাগ থেকে। ২১ নভেম্বর  বিকেল ৪টা পর্যন্ত চলবে এ কার্যক্রম। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়