শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৫:০৬ বিকাল
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৪:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার

মো. জামাল উদ্দিন

কূটনৈতিক প্রতিবেদক: কুয়েতে প্রবাসী বাংলাদেশি কর্মী মো. জামাল উদ্দিনকে (৪১) মারধরের ঘটনায় দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। যদিও ওই কর্মকর্তার নাম প্রকাশ করা হয়নি। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘটনাটি বেশ গুরুত্বের সঙ্গে নিয়ে জানিয়েছে, কেউ আইনের ঊর্ধ্বে নয়। 

আরব টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানিয়ে বলা হয়, প্রায় ২০ বছর ধরে কুয়েতে থাকা জামালের নিয়োগকর্তার অভিযোগের প্রেক্ষিতে ২৬ জানুয়ারি ওই কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। জামাল উদ্দিন ওই কর্মকর্তার বাসায় খণ্ডকালীন কাজ করতেন।

টানা ৩দিন গাড়ি না ধোয়ায় বাংলাদেশি কর্মী জামাল উদ্দিনকে বেধড়ক মারধর করা হয় এবং আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার বাড়ি ঢাকা দক্ষিণ কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিউনের পুরান বাক্তার চরে।

টিআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়