শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৫:০৬ বিকাল
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৪:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার

মো. জামাল উদ্দিন

কূটনৈতিক প্রতিবেদক: কুয়েতে প্রবাসী বাংলাদেশি কর্মী মো. জামাল উদ্দিনকে (৪১) মারধরের ঘটনায় দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। যদিও ওই কর্মকর্তার নাম প্রকাশ করা হয়নি। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘটনাটি বেশ গুরুত্বের সঙ্গে নিয়ে জানিয়েছে, কেউ আইনের ঊর্ধ্বে নয়। 

আরব টাইমসের প্রতিবেদনে এ তথ্য জানিয়ে বলা হয়, প্রায় ২০ বছর ধরে কুয়েতে থাকা জামালের নিয়োগকর্তার অভিযোগের প্রেক্ষিতে ২৬ জানুয়ারি ওই কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। জামাল উদ্দিন ওই কর্মকর্তার বাসায় খণ্ডকালীন কাজ করতেন।

টানা ৩দিন গাড়ি না ধোয়ায় বাংলাদেশি কর্মী জামাল উদ্দিনকে বেধড়ক মারধর করা হয় এবং আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তার বাড়ি ঢাকা দক্ষিণ কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিউনের পুরান বাক্তার চরে।

টিআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়