শিরোনাম

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৫:৩৮ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৫:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিজয়ের উৎসবে ঢাকা রিজেন্সির আয়োজন ‘বিজয় উল্লাস’

মনজুর এ আজিজ: বিজয়ের মাস ডিসেম্বর, শৌর্য আর বীরত্বের এই অবিস্মরণীয় মাসে প্রতি বছর বাংলাদেশের মানুষের মাঝে বিরাজ করে বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং মাসজুড়ে থাকে নানা রকম অনুষ্ঠানের আয়োজন। একইসঙ্গে জাতিকে স্মরণ করিয়ে দেয় অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত মহান স্বাধীনতার কথা। তাই বিজয় দিবস উৎযাপন উপলক্ষে ঢাকা রিজেন্সি আয়োজন করেছে ‘বিজয় উল্লাস’ যা চলবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

শহরের সবথেকে জনপ্রিয় ও সজ্জিত রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন’-এ অতিথিদের জন্য থাকছে বিজয় দিবস উপলক্ষে ১৬ এবং ১৭ ডিসেম্বরে সেলিব্রেশন বার-বি-কিউ বুফে ডিনার জনপ্রতি মাত্র ২৯৯৯ টাকায়। সাথে খোলা আকাশের নিচে শীতল হাওয়ায় লাইভ মিউজিক উপভোগ করার  জমজমাট আয়োজনতো থাকছেই! আরও থাকছে র‌্যাফেল ড্র, সিনেমা প্রদর্শনসহ নানা অ্যাক্টিভিটিস সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

এছাড়া ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের এই উৎসবে হোটেলটি তার অন্যতম জনপ্রিয় গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে অতিথিদের জন্য আয়োজন করেছে বুফে ডিনার, যার মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৪৪৪৪ টাকা এবং সিলেক্টেড কার্ডে থাকছে একটির মুল্যে দুইটি খাবার উপভোগ করার আকর্ষণীয় অফার।

বাবল ফ্লেভর লাউঞ্জে পিজ্জাতে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফার, স্পা সার্ভিসে ২০ শতাংশ ডিসকাউন্ট, এছাড়াও রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন’ এ আলা-কার্ট মেন্যুতে থাকছেই। জিপি স্টার এবং ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বারদের শর্ত সাপেক্ষে অগ্রাধিকার।

বিস্তারিত জানতে ০১৭১৩৩৩২৬৬১-এ যোগাযোগ করার জন্য আহবান জানিয়েছেন হোটেল কর্তৃপক্ষ।

এমএএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়