শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৯ জুন, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট : ১০ জুন, ২০২৪, ১১:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর সঙ্গে সায়মা ওয়াজেদের কুইক বাইট

সালেহ্ বিপ্লব: [২] ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথ শপথ অনুষ্ঠানে যোগ দিতে নয়াদিল্লি গেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

[৩] সেখানে রয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়ার আঞ্চলিক অফিসের (ডব্লিউএইচওএসইএআরও) আঞ্চলিক পরিচালক এবং প্রধানমন্ত্রীকন্যা সায়মা ওয়াজেদ।

[৪] রোববার বিকেলে সায়মা ওয়াজেদ নিজের ফেসবুক পেইজে খাবারের টেবিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বসে থাকার ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, নরেন্দ্র মোদির শপথের আগে মায়ের সঙ্গে ‘কুইক বাইট’। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়