শিরোনাম
◈ চাঁদের মাটি খুঁড়ে ‘বিশেষ’ নমুনা নিয়ে ফিরছে চ্যাং ◈ প্রধানমন্ত্রী সেন্টমার্টিন নিয়ে যে আশঙ্কা করেছেন, সেটা অমলূক নয়: কাদের ◈ ঈদ উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার ◈ আসুন ঈদুল আজহার ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী ◈ মিয়ানমার সীমান্ত পরিস্থিতি পর্যবেক্ষণে সেন্টমার্টিন পরিদর্শন বিজিবি মহাপরিচালকের ◈ প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মো‌দি ◈ আজ জামারাতে পাথর নিক্ষেপ করবেন হাজিরা ◈ রাজধানীতে ঈদের দিন বৃষ্টির সম্ভাবনা ◈ রাফাহ’য় হামাসের সফল হামলা, ৮ ইসরায়েলি সেনা নিহত ◈ সৌদি আরবের সঙ্গে মিল রেখে পান্থপথে ঈদের জামাত অনুষ্ঠিত

প্রকাশিত : ২৩ মে, ২০২৪, ০৭:২৪ বিকাল
আপডেট : ২৪ মে, ২০২৪, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হত্যাকাণ্ডের বিষয়ে সুনিশ্চিত না হয়ে কিছু বলা ঠিক হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আনিস তপন: [২] আসাদুজ্জামান খান কামাল বলেন, এরই মধ্যে খুনিদের প্রায় চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। তদন্ত শেষে নিশ্চিত হতে পারলেই এ হত্যাকাণ্ডের বিষয়ে ঘোষণা দেয়া হবে। হত্যাকাণ্ডটি যেহেতু ভারতের মাটিতে হয়েছে, তাই দুই দেশের তদন্তকারী গোয়েন্দা সংস্থা একমত হলেই পূর্ণাঙ্গ ঘোষণা দেব।

[৩] বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

[৪] তিনি বলেন, মরদেহ এখনো উদ্ধার হয়নি। সবাই যা শুনেছে, আমরাও সেগুলোই শুনেছি। যে পর্যন্ত মরদেহ উদ্ধার না হবে, সে পর্যন্ত অফিসিয়ালি কিছু বলা যাচ্ছে না।

[৫] মন্ত্রী বলেন, প্রয়োজনে বাংলাদেশের গোয়েন্দারা ভারতে যাবে। গোয়েন্দাদের কাজই তো এটা। তথ্যের জন্য গোয়েন্দারা যে কোনও জায়গায় যেতে পারে। 

[৬] নিহত আনোয়ারুল আজীম ঝিনাইদহ-৪ আসনের তিনবারের এমপি। ওই বর্ডার এলাকাটা সন্ত্রাসকবলিত। সে ওই এলাকারই সংসদ সদস্য। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

এটি/এসবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়