শিরোনাম
◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ ◈ প্রধানমন্ত্রীর সঙ্গে নরওয়ের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাত ◈ এ সংঘর্ষ কোনভাবেই কাম্য নয়, দোষীদের বিচারের দাবি করছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতা-কর্মী ও বিত্তবানদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ◈ ৬ দিন বন্ধের পর ফের চালু ইন্টারনেট ◈ বিএনপির অসংখ্য নেতাকর্মীর নাশকতার ঘটনায় সংশ্লিষ্টতার তথ্য মিলেছে: ডিবির হারুন ◈ চট্টগ্রাম এবং বরিশালে স্বল্প পরিসরে যাত্রীবাহী বাস চলাচল শুরু ◈ বুধবার থেকে খোলা থাকবে অফিস আদালত: জনপ্রশাসনমন্ত্রী  ◈ নরসিংদীতে জেল পালানো কয়েদি আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন প্রায় একশোর মত

প্রকাশিত : ০৮ জুলাই, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট : ০৮ জুলাই, ২০২৪, ০৭:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনা জেলা পরিষদে সংবাদ সংগ্রহে গিয়ে যমুনা টিভির বিশেষ প্রতিনিধি লাঞ্ছিত

জাফর ইকবাল, খুলনা: [২] খুলনা জেলা পরিষদের ভূমি ও দোকান বন্দোবস্তের অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে শারিরিকভাবে লাঞ্ছনার শিকার হয়েছেন যমুনা টিভির বিশেষ প্রতিনিধি রাশেদ নিজাম। সোমবার বেলা ১২টার দিকে জেলা পরিষদে এ ঘটনা ঘটে। 

[৩] জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস এম মাহবুবুর রহমানের ইন্টারভিউ আনতে গেলে সে ও তার অফিস সহায়করা রাশেদ নিজাম ও তার ক্যামেরা ম্যানের ওপর হামলা করে। ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় সাংবাদকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রতিবাদ জানায়। 

[৪] এসময় পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মাহবুব ঘটনা অস্বীকার করে উদ্ধর্তপূর্ণ আচরণ করে। এই কর্মকর্তার রিবুদ্ধে আগেও অনিয়মও দূণীতির বহু অভিযোগ থাকলেও অদৃশ্য কারণে জেলা পরিষদ কর্তৃপক্ষ তার রিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করেনি। 

[৫] তবে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রেজা রশীদ। ঘটনার সুষ্ঠু তদন্ত ও জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তার বিচার চেয়ে খুলনা সদর থানায় একটি ডায়েরী হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়