শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:০৫ রাত
আপডেট : ১৬ মে, ২০২২, ০২:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়ার্ল্ড ভিশনে চাকরি, বেতন ৭৫ হাজার

ছবি: ইন্টারনেট

নিউজ ডেস্ক: আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি ঢাকা ও বরিশালে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

ফিল্ড কমিউনিকেশন কো-অর্ডিনেটর।

পদসংখ্যা

০২টি

যোগ্যতা

সমাজবিজ্ঞান/আর্টসে স্নাতক ডিগ্রি থাকতে হবে। গণযোগাযোগ/সাংবাদিকতা/মিডিয়া রিলেশনে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ম্যানেজমেন্টে দক্ষ হতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স

সর্বোচ্চ ২৮ বছর

চাকরির ধরন

ফুলটাইম

কর্মস্থল

ঢাকা ও বরিশাল সদর।

বেতন ও সুযোগ-সুবিধা

মাসিক বেতন ৭০,০০০-৭৫,০০০ টাকা। এ ছাড়া একটি উৎসব বোনাস, সপ্তাহে দুই দিন ছুটি, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি ও মুঠোফোন বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে লিঙ্ক (https://jobbd.net/world-vision-bangladesh-job-circular/ ) এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

আগামী ২১ মে, ২০২২

  • সর্বশেষ
  • জনপ্রিয়