শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাম্প বলেছেন এটা তার বিরুদ্ধে ‘রাজনৈতিক প্রতিহিংসা’ 

ডোনাল্ড ট্রাম্প

মিহিমা আফরোজ: সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রসিকিউটর এবং রাজনৈতিক বিরোধীদের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। বাসস

অভিযোগের খবর প্রকাশের কয়েক মিনিটের মধ্যে ডোনাল্ড ট্রাম্পের একটি পাঁচ অনুচ্ছেদের বিবৃতিতে প্রকাশ পায়। এই বিবৃতিতে ডোনাল্ড ট্রাম্প বলেন, এটি যুক্তরাষ্ট্রের ইতিহাসের সর্বোচ্চ পর্যায়ে রাজনৈতিক প্রতিহিংসা। আমি ২০২৪ সালের নির্বাচনে হোয়াইট হাউসে ফিরে প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। আমি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে শপথ নেওয়ার আগেই উগ্র বাম ডেমোক্রেট দল এই দেশের কঠোর পরিশ্রমী মানুষদের শত্রুতে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, ডেমোক্রেটরা আমাকে আটকানোর জন্য অনেক মিথ্যা বলেছে, প্রতারণা করেছে এবং চুরি করেছে। কিন্তু এখন তারা পুরোপুরিভাবে অকল্পনীয় কাজ করেছে। মার্কিন রাজনীতির ইতিহাসে এখনও পর্যন্ত প্রেসিডেন্ট পদে শীর্ষস্থানীয় রিপাবলিকান প্রার্থীর বিরুদ্ধে এই ধরনের ঘটনা ঘটেনি। তিনি বলেন, আমি বিশ্বাস করি এই কর্মকান্ড জো বাইডেনের উপর ব্যাপকভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করবে।

গত সপ্তাহে ট্রাম্প ২০২৪ সালের নির্বাচন নিয়ে প্রথমবার প্রচার সমাবেশ করেছিলেন এবং বলেছিলেন, আমরা জো বাইডেনকে পরাজিত করব, এবং আমরা এই কুটিল ডেমোক্রেটদের প্রত্যেককে অফিস থেকে বের করে দেব।

ট্রাম্পের দ্বিতীয় পুত্র এরিকের ফোসকা স্যালভো টুইটারে বলেছেন, এটি তৃতীয় বিশ্বের প্রসিকিউটরিয়াল অসদাচরণ। এটি একজন রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করার সুপরিকল্পিত ষড়যন্ত্র।

  • সর্বশেষ
  • জনপ্রিয়