শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২২, ০৫:৩০ বিকাল
আপডেট : ২০ নভেম্বর, ২০২২, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কারাগারে হাত-পা টেপালেন মন্ত্রী, ভিডিও ভাইরাল

হাত-পা টেপানোর দৃশ্য

সঞ্চয় বিশ্বাস: অর্থ পাচারের মামলায় গ্রেপ্তারকৃত ভারতের আম আদমি পার্টির (আপ) মন্ত্রী সত্যেন্দ্র জৈন জেলের ভেতরে ভিআইপি পরিষেবা পাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। সেই অভিযোগে জেল সুপার অজিত কুমারকে সরিয়ে দেওয়ার পরে দলের বেশ কয়েকজন নেতা ভিডিও ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যাক্তি মন্ত্রীর হাত পা টেপছেন। এনডিটিভি, আনন্দবাজার

প্রতিবেদনে বলা হয়, দিল্লির তিহার জেলে বন্দী আপ মন্ত্রী। জেলের ভিতর থেকে যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সত্যেন্দ্র একটি নোংরা বিছানায় আরামে শুয়ে আছেন। তার হাতে কিছু কাগজ আছে যা তিনি পড়ছেন। আর তার বিছানার পাশে বসে একজন লোক মন্ত্রীর পায়ে মালিশ করছেন।

এই বিষয়ে জেল কর্তৃপক্ষ এ অভিযোগ অস্বীকার করেছে। ইডির অভিযোগ, মন্ত্রী তার শরীর, হাত-পা মালিশ করাচ্ছেন এবং আরও অনেক সুযোগ-সুবিধা তিনি ভোগ করছেন। আদালতে ইডি জানায়, বেশ কয়েকজন অজ্ঞাত ব্যক্তি জৈনের পায়ে মালিশ করছেন। কারফিউ থাকার পরও এই পরিষেবা দেওয়া হয়। মন্ত্রীর জন্য বিশেষ খাবারও আনা হয়েছে। 

আজ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টিকে অভিযোগ করেছে দিল্লির মন্ত্রী সত্যেন্দর জৈনের এই ভিডিও নিয়ে, তিনি মে মাসে একটি  অর্থ পাচারের মামলায় গ্রেপ্তার হয়ে দিল্লির তিহার জেলে আছেন।

এক সংবাদ সম্মেলনে বিজেপির মুখপাত্র গৌরব ভাটিয়া বলেছেন, আম আদমি পার্টিতে দুর্নীতি ছড়িয়ে পড়েছে। ‘আপনি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার জন্য এবং ভিআইপি সংস্কৃতির অবসানের জন্য দল তৈরি করেছিলেন। কিন্তু এখানে একজন দুর্নীতিবাজ ব্যক্তি সব সুযোগ-সুবিধা পাচ্ছে,’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসবিটু/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়